কুমিল্লায় তরুণকে পিটিয়ে হত্যা মামলার প্রধান আসামি চট্টগ্রাম থেকে গ্রেপ্তার

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লার মুরাদনগরে প্রতিবন্ধী তরুণকে পিটিয়ে হত্যার মামলায় প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার বিকেলে তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। গতকাল বুধবার বিকেলে চট্টগ্রামের বাকলিয়া থানার এছাকের ব্রিজ এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল বারী ইবনে জলিল। তিনি বলেন, ‘হত্যাকাণ্ডের দুদিন পর নিহতের ভগ্নিপতি মো. ফারুক বাদী হয়ে মামলা দায়ের করেন। এরপর ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের জন্য অভিযান চালায় পুলিশ। জড়িতদের মধ্যে ইকবালকে গ্রেপ্তার করা হয়েছে।’

গ্রেপ্তার প্রধান আসামি হলেন ইকবাল হোসেন (২৬)। তাঁর বাড়ি মুরাদনগর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের মোচাগড়া গ্রামে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, গত রোববার মুরাদনগর উপজেলার মোচাগড়া গ্রামে গাছ থেকে আম পাড়াকে কেন্দ্র করে প্রতিবন্ধী তরুণ মো. সেলিমের (২০) বোন অরুনা বেগমকে মারধর করা হয়। এর ঘটনার প্রতিবাদ করায় সেলিমকে পিটিয়ে হত্যা করার অভিযোগ ওঠে ইকবালসহ কয়েকজনের বিরুদ্ধে।

ওই ঘটনায় করা হত্যা মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক (এসআই) বোরহান উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ চট্টগ্রামের বাকলিয়া থানার এছাকের ব্রিজ এলাকায় অভিযান চালায়। পরে গতকাল বিকেলে সেখান থেকে প্রধান আসামি ইকবালকে গ্রেপ্তার করা হয় বলে পুলিশ জানিয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page